Welcome To My Technology Blog

ব্লুটুথ দিয়ে হ্যাক করুন যেকারো মোবাইল !





Tuesday, April 24, 2012

ব্লুটুথ দিয়ে হ্যাক করুন যেকারো মোবাইল !

আজকে আমি আপনাদের এমন একটি জাভা সফটওয়ারের সাথে পরিচয় করিয়ে দেবো যার ব্যাবহার জানার পরে আপনি আর কখনোই অকারনে ব্লুটুথ অন করার সাহস পাবেন না ।অনেকেই হয়তো সফটওয়ারটি ব্যাবহার করছেন বা করেছেন । কিন্তু অনেকেই এখনো এটির সম্পরকে জানেন না । যারা জানেন না তাদের জন্যি আমার এই টিউন । সফটওয়ারটির নাম SUPER BLUETOOTH HACK.
এটি দিয়ে যা যা করতে পারবেন :-
১ . এই সফটওয়ার দিয়ে আপনি ব্লুটুথ ওপেন থাকা যে কোন মোবাইলের কল লিস্ট,ইনবক্স,ফোনবুক চেক করতে পারবেন।
২ . আপনি অন্যের ব্লুটুথ ওপেন থাকা মোবাইলের ডায়াল আপ নিয়ন্ত্রন করতে পারবেন।মানে আপনি আপনার মোবাইল থেকেই নির্দিষ্ট করে দিতে পারবেন।
৩ . আপনি অন্যের ব্লুটুথ ওপেন থাকা মোবাইলের মেসেজ অপশন ও নিয়ন্ত্রন করতে পারবেন।মানে আপনি যে কোন কাউকে মেসেজ পাঠাতে পারবেন ঐ ব্লুটুথ ওপেন থাকা মোবাইলের নাম্বার থেকে।যা অত্যন্ত ভয়ানক কেননা যদি ঐ ব্লুটুথ ওপেন থাকা ব্যাক্তি রবি সীম ব্যাবহার করে তাহলে খুব সহজেই অন্য রবি নাম্বারে আপনি ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।
৪ . আপনি অন্যের ব্লুটুথ ওপেন থাকা সেটের মধ্যে থাকা সীমের নাম্বার জানতে পারবেন।
৫ . আপনি অন্যের ব্লুটুথ ওপেন থাকা সেটের ব্যাটারি ইনফোরমেশন জানতে পারবেন।
৬ . আপনি অন্যের ব্লুটুথ ওপেন থাকা সেটকে আপনার সেট থেকে সম্পূর্ণ নিয়ন্ত্রন করতে পারবেন।আপনার সেট থেকেই ঐ ব্লুটুথ ওপেন করা, সেটের মিউজিক শুনতে পারবেন,গান চেন্জ করতে পারবেন ;এক কথায় পুরোপুরি নিযন্ত্রন।
এগুলো ছাড়াও আরো অনেক ব্যাবহার আছে । পুরোটা নিয়ে এখানে আলোচনা নাই বা করলাম ;) । তবে উল্লেখ্য যে সব অপশন সব সেটে কাজ নাও করতে পারে । এটা মূলত নির্ভর করে য়াপনার এবং ব্লুটুথ ওপেন থাকা সেটের ওপর ।
সফটওয়ারটির ডাউনলোড করুন এখান থেকে । ধন্যবাদ.

No comments:

Post a Comment